Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাংলাদেশ পুলিশের “মামলা তদন্তে সক্ষমতা বৃদ্ধি” এবং “বেসিক কম্পিউটার” প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান
বিস্তারিত

বাংলাদেশ পুলিশের “মামলা তদন্তে সক্ষমতা বৃদ্ধি” এবং “বেসিক কম্পিউটার” প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান


আজ ২৭ জানুয়ারি, ২০২৪ খ্রি. ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী'তে এসআই ও ইন্সপেক্টর (নিরস্ত্র) পদমর্যাদার পুলিশ কর্মকর্তাদের জন ০৬ দিন মেয়াদি “মামলা তদন্তে সক্ষমতা বৃদ্ধি” কোর্স এবং কনস্টেবল হতে এএসআই (নিরস্ত্র) পদমর্যাদার পুলিশ সদস্যদের জন্য ০২ সপ্তাহ মেয়াদি ‍“বেসিক কম্পিউটার” প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা, রেঞ্জ কার্যালয়, পিবিআই,  আরআরএফ, রাজশাহী, রেলওয়ে, পাকশী জেলা এবং নৌ-পুলিশ, রাজশাহী রিজিয়নের ৪৩ জন কনস্টেবল হতে ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।


আলোচ্য কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনাব শামীম আহমেদ, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, রাজশাহী মহোদয় উপস্থিত থেকে দুটি প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন ঘোষনা করেন। প্রধান অতিথি মহোদয় আলোচ্য কোর্স সম্পর্কে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন যে, গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশ ও প্রশাসন একসাথে কাজ করেছে। ভবিষ্যতে এক সাথে কাজ করবে বলে আশা প্রকাশ করেন। তিনি আরও বলেন যে, আগামী দিনগুলোতে চ্যালেঞ্জিং হবে, আমাদের দেশ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে যাচ্ছে, সকলকে স্মার্টলি কাজ করতে হবে।   


কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি থেকে স্বাগত বক্তব্য প্রদান করেন রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ সাইফুর রহমান, পিপিএম, মহোদয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ তারিকুল ইসলাম, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী মহোদয়।


প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন জনাব কামরুন নাহার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী।  এসময়ে অত্র ট্রেনিং সেন্টারে কর্মরত অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।


উল্লেখ্য যে, কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, রাজশাহী মহোদয়কে ও পুলিশ সুপার, রাজশাহী মহোদয়কে কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী মহোদয় সম্মাননা স্মারক প্রদান করেন।



ডাউনলোড
প্রকাশের তারিখ
27/01/2024
আর্কাইভ তারিখ
08/02/2024